Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
২০২২-২৩ অর্থ বছরে খরিপ-১ মৌসুমে অনাবাদি পতিত জমি ও বসতবাড়ীর আঙ্গীনায় পারিবারিক পুষ্টি বাগান স্থাপন প্রকল্পের উপকরন বিতরন।
বিস্তারিত

অদ্য ২১ মার্চ ২০২৩ রোজ মঈলবার


রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা কৃষি অফিস কর্তূক আয়োজিত ২০২২-২৩ অর্থ বছরে খরিপ-১ মৌসুমে অনাবাদি পতিত জমি ও বসতবাড়ীর আঙ্গীনায় পারিবারিক পুষ্টি বাগান স্থাপন প্রকল্পের উপকরন বিতরন করা হয়। অত্র উপজেলার ০৭ টি ইউনিয়নের ৯৪ টি কৃষক পরিবারের মাঝে গাছের চারা, কম্পোষ্ট সার,সাসায়নিক সার, পানি দেওয়ার ঝাঁঝরি, রশি ও বেড়ার নেট সহ বরাদ্দকৃত উপকরন বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বালিয়াকান্দি উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব, রফিকুল ইসলাম। তিনি প্রদর্শনী প্রাপ্ত কৃষকদের অভিব্যাক্তি শোনেন এবং প্রতিটি কৃষক পরিবারের আঙ্গিনাকে ফল ফসলে সমৃদ্ধ করার জন্য উৎসাহ প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বালিয়াকান্দি উপজেলার সন্মানিত ভাইস চেয়ারম্যান জনাব, মনিরুজ্জামান (মনির), বালিয়াকান্দি উপজেলার কৃষি সম্প্রসারন অফিসার কৃষিবিদ জনাব হাসানুজ্জামান, সহকারী কৃষি সম্প্রসারন অফিসার জনাব দিলিপ কুমার দাস, উদ্ভিদ সংরক্ষন অফিসার জনাব আরিফুর রহমান, উন্নয়ন শাখায় কর্ম রত উপসহকারী কৃষি অফিসার জনাব রোজিনা আক্তারী, সংশ্লিষ্ট ইউনিয়নের উপসহকারী কৃষি অফিসার ও বিভিন্ন দৈনিক পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী সহ স্থানীয় ব্যক্তিবর্গ ।


উক্ত বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র উপজেলার সন্মানিত কৃষি অফিসার কৃষিবিদ জনাব, মোঃ রফিকুল ইসলাম। তিনি পারিবারিক পুষ্টি বাগান স্থাপন বিষয়ে কৃষকদের আভিব্যাক্তির কথা শোনেন এবং বিভিন্ন সমস্যা সমাধানের উপর বিষদ আলোচনা করেন। সাথে সাথে তিনি বিভিন্ন সবজীর চাষাবাদ কৌশল ও পুষ্টিমান সম্পর্কে আলোকপাত করেন।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
21/03/2023
আর্কাইভ তারিখ
30/04/2024